অংশ নিয়েছিলাম বাংলাদেশের ইন্টারনেট মার্কেটারদের নিয়ে সবচেয়ে বড় আড্ডায় - সজীব রহমান - ব্লগ

অংশ নিয়েছিলাম বাংলাদেশের ইন্টারনেট মার্কেটারদের নিয়ে সবচেয়ে বড় আড্ডায়

এর আগেও অনেক মিটাপে ছিলাম। বিভিন্ন ধরনের মিটাপে, কখনও এসইও নিয়ে, কখনও ফ্রিল্যান্সিং নিয়ে। কিন্তু গত ২০ তারিখ যে মিটাপটি হলো সেটি ছিলো সবচেয়ে আকর্ষণীয় এবং অবশ্যই মূল্যবান। কারণ সেই মিটাপে ছিলো দেশের এমন কিছু মুখ যারা ধীরে ধীরে এগিয়ে নিয়ে যাচ্ছেন বাংলাদেশকে। আর সেই সকল মানুষকে একসাথে একই ছাদের নিচে পাওয়া ছিলো সবচেয়ে বড় ব্যাপার। এবং সেই মিটাপ আয়োজনের ভূমিকায় কিছুটা অবদান রাখতে পেরে আমি সেই সাথে গর্বিত।

ইন্টারনেট আড্ডার বিস্তারিতঃ

গত ২০ মে, ২০১৪ তে আয়োজন করা হয়েছিলো বাংলাদেশের প্রথম ইন্টারনেট মার্কেটারদের নিয়ে একটি আড্ডার উৎসব। সেই অনুষ্ঠানের প্রধান বিষয় ছিলো বাংলাদেশে যারা ইন্টারনেট মার্কেটিং করছে এবং করতে আগ্রহী তাদের সবাইকে এক করা এবং সবার মত বিনিয়মের মাধ্যমে কিভাবে সবাই এগিয়ে যেতে পারি সেই বিষয়ে আলোচনা করা। এবং সবার সাথে পরিচিত হওয়াও ছিলো একটি বড় অংশ।

এই মিটাপে অংশ নেয়ার জন্য আমি বিশেষ ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই আবুল কাশেম ভাই, আসিফ আনোয়ার পথিক ভাই, তাহের চৌধুরী সুমন এবং ফুয়াদ আহসান চৌধুরী ভাই এর নিকট। যারা পুরো অনুষ্ঠানটিকে মাতিয়ে রেখেছিলেন প্রথম থেকে শেষ পর্যন্ত।

এবং এই ইভেন্টের প্রধান আহ্বায়ক হিসাবে তাফসির আহামেদ কেও অনেক ধন্যবাদ জানাচ্ছি। আর যারা অংশ নিয়েছিলেন এই মিটাপে তাদেরকেও অনেক অনেক ধন্যবাদ এই মিটাপকে সফল করে তোলার জন্য। তমাল আনোয়ার, তানভীর রহমান, দেলোয়ার জাহান, মো ইকরাম, শহিদুল ইসলাম রবিন, তালহা, নাহিদ হাসান, শাহ পরান, মোহাম্মদ আসিফ, আবু সুফিয়ান নিলাভসাজ্জাদ হোসাইন অলি, ফারহাদ হোসাইন, সানি আহমেদ, রামকৃষ্ণ ভট্টাচার্য, ওহিদুল হক মিলনবীথি আক্তার, রিফাত তাবাসসুম সহ অন্যান্য যারা ছিলেন এই অনুষ্ঠানে তাদের সবাইকে অনেক ধন্যবাদ এবং শুভেচ্ছা। আশা করি এমন ইভেন্টে আপনাদেরকে সব সময় সাথেই পাবো।

আমাদের ইন্টারনেট মার্কেটারদের আড্ডা নিয়ে আরো বিস্তারিত পাবেনঃ

কিছু স্মরণীয় মুহূর্ত

pic5

 

abul-kashem

আবুল কাশেম ভাই

asif-anwar-pathik

আসিফ আনোয়ার পথিক ভাই

fuad-ahsan-chawdhury

ফুয়াদ আহসান চৌধুরী ভাই

taher-chawdhury-sumon

তাহের চৌধুরী সুমন ভাই

pic1

চলছে আড্ডা

pic2

সবাই শুনছে মনোযোগ দিয়ে

pic3

নিলাভ ভাই, তালহা, তাফসির, ইকরাম ভাই – সবাই ই খুশি

pic4.pg

প্রফেশনালদের কয়েকজন

pic6

গভীর মনযোগ দিয়ে শুনছে সবাই

pic8

অবশেষে আমি ও ক্যামেরা বন্দী 😀

 

ছবি ক্রেডিটঃ আবু সুফিয়ান নিলাভ (Nijol Creative), দেলোয়ার জাহান, বীথি আপু 



Leave Your Comments